আপনার পায়ের আঙুলের আকার আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু প্রকাশ করে!!!

আপনার পায়ের আঙুলের আকার আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু প্রকাশ করে!!!

আমাদের ব্যক্তিত্ব সম্পর্কে জানতে পারা আমাদের সকলের কাছে একটি কৌতূহলের ব্যাপার। আমরা আরো বেশি খুশি হই যদি আমাদের সম্পর্কে অন্য কেউ কোন কথা বলেন । আমরা জানতে আগ্রহী থাকি যে আমাদের মস্তিষ্কের কার্যকলাপ কেমন কাজ করে সেই সম্বন্ধেও। এছাড়াও আমরা অপরের সম্পর্কেও জানতে ভীষণ আগ্রহী থাকি। এইসব প্রশ্নের উত্তর অনুসন্ধান পর্বে আমরা হয়তো প্রথমেই ইন্টারনেট ঘাটা শুরু করি কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় ইন্টারনেটের উত্তর আমাদের সন্তুষ্ট করতে পারে না। আপনার ব্যক্তিত্ব সম্পর্কে সঠিক উত্তর দেওয়া তাদের পক্ষে সম্ভব হয় না।

আপনাদের জন্য আমি নিয়ে এসেছি নতুন একটি অভিনব পন্থা যা আমাদের পায়ের আঙুলের মাপ ও আকৃতি পরিমাপ করে বলে দেবে আমাদের চারিত্রিক দোষ ত্রুটি বা গুণাবলী । আপনি হয়তো ভাববেন আমি অবাস্তব কথা বলছি কিন্তু আসল কথা হলো আমার কিছু বন্ধুদের মধ্যে এই পর্যবেক্ষণটি চালিয়ে আমি দারুণ সফল হয়েছি । আমরা এখনোও এই পদ্ধতি নিয়ে আরো অনেক পরীক্ষা নিরীক্ষার পর্যায়ে আছি।

আপনার পায়ের আঙুলের আকৃতি আপনার সম্বন্ধে অনেক কিছু জানান দেয়। বিশেষত আপনার চিন্তাশক্তির বিষয়ে।

#১ রোমান পায়ের আঙুল

সর্বাধিক দেখতে পাওয়া যায় এই রোমান পায়ের আঙুল, যার মানে হচ্ছে পায়ের বুড়ো আঙ্গুলটি সর্বাপেক্ষা বড় হয় এবং তার পাশের আঙ্গুলগুলি পর পর ক্রমাগত ছোট আকৃতির হয়। এই ধরনের আঙুলের আকৃতি যাদের থাকে তারা সাধারণত বন্ধুত্বপরায়ণ হয়। এরা বেশির ভাগ মানুষকেই পচ্ছন্দ করেন এবং এনাদেরও অধিকাংশ মানুষ পচ্ছন্দ করে থাকে।

সত্যি অবাক হতে হয়

যদি কারো রোমান পায়ের আঙুল না থাকে সেক্ষেত্রে কি হয়? তাহলে দেখতে হবে আপনাদের এই সকল নিচের চিত্রগুলি, তবেই জানতে পারবেন বিভিন্ন আঙুলের মাপ আমাদের সম্পর্কে কি কি বলে ।

#২ ফায়ার পায়ের আঙুল…

এখানে পায়ের বৃধাঙ্গুলীর পাশের আঙ্গুলটি সবচেয়ে বড় হয় এবং বাকি আঙ্গুলগুলি যতো পাশের দিকে নামতে থাকে ছোট হতে থাকে। এই আকৃতির পায়ের আঙুলের লোকেদের কার্যকলাপ অনেক সৃজনশীল , উদ্যমী এবং আগ্রহশীল । তারা হয়তো তা মানবেন না , কিন্তু এইসব মানুষগুলি বৈপ্লবিক পরিবর্তন করতে পারেন। তারা বেশ মজাদার হন এবং যখন কোন পরিকল্পনার কথা ওঠে তখন এদের জুড়ি মেলা ভার হয়। পরিকল্পনায় এরা সেরা হয়।

#৩ স্কোয়ার পায়ের আঙুল

যে সকল মানুষের এই প্রকার স্কোয়ার পায়ের আঙুল আছে তাদের বলা ‘Peasant Foot’ যার একমাত্র মানে হচ্ছে পায়ের সমান আকৃতির পাঁচটি আঙ্গুল। এই ধরনের পায়ের আকৃতির মানুষের চিন্তাশক্তি অনেক বেশি হয় , সৎ এবং যেকোন বিবাদ বিতর্ক মেটাতে সিদ্ধহস্ত হয়।

#৪ ছোট্ট পায়ের আঙুল…

এই ধরনের পায়ের আঙুল অনেকটা রোমান ফুটের মতোই শুধু পার্থক্য হলো পায়ের কড়ি আঙ্গুলটি খুব ছোট হয়। এঊঃ ধরনের মানুষেরা খুবই খোলা মনের মানুষ হয় আবার অনেক গোপন তথ্যও পেটে জমিয়ে রাখতে পারেন।

#৫ ছড়ানো পায়ের আঙুল…

আপনার যদি ছড়ানো পায়ের পাতা থাকে এর অর্থ আপনি আপনার পায়ের আঙুলের মাঝে অনেক জায়গা পাচ্ছেন বা আপনি আপনার পায়ের আঙুলগুলিকে ছড়িয়ে দিতে পারেন অন্যদের থেকে অনেক বেশি। এই প্রকার পায়ের পাতা থাকে ভ্রমণপিপাসুদের । এনারা ঘুরে বেড়াতে এবং নতুন নতুন স্থানে যেতে পচ্ছন্দ করেন।

#৬ লড়াকু পায়ের আঙুল…

আপনার যদি এই আকৃতির পায়ের আঙুল থেকে থাকে যেখানে আপনার বৃদ্ধাঙ্গুলি সবচেয়ে বড় এবং বাকি চরটি আঙ্গুল সমান আকৃতির তাহলে আপনার কাছে জীবন হলো উৎসবের ন্যায় এবং আপনি যেকোন বিতর্কে জয়লাভ করার ক্ষমতা রাখেন।

#৭ আনত আকৃতির পায়ের আঙুল…

এই আকৃতির পায়ের আঙুল যাদের আছে তাদের পায়ের দ্বিতীয় ও তৃতীয় আঙ্গুলের মাঝে অনেকটা ফাঁক থাকে। এরা সাধারণত চুপচাপ হয় , শান্তিপ্রিয় এবং এক গ্লাস জল গড়িয়েও খেতে চায় না।

#৮ বিস্তৃত পায়ের আঙুল…

আপনার যদি বিস্তৃত পায়ের আঙুলথেকে থাকে তার অর্থ হলো আপনার পায়ের বুড়ো আঙ্গুল আপনর পায়ের বাকি চার আঙ্গুল থেকে অনেক দূরে থাকে। এই ধরনের মানুষগুলি বাইরে থেকে খুব হাসি খুশি থাকেন, এনারা স্বাধীনচেতা ও এনাদের আচরন ভীষণ সাহসী হয়।

Related Posts

সারাদিন রোজা রেখে ইফতারের পর ক্লান্তি দূর করার ৫টি ছোট্র টিপস…

সারাদিন এতো লম্বা সময় রোজা রাখার পর ইফতার শেষে একেবারেই গা ঝিমিয়ে পড়ে। রাজ্যের ক্লান্তি এসে ভর করে দেহে। ইফতারের পর থেকে রাতের খাবারের সময়টুকু যেনো এক…

রোজাদার নারীদের জন্য গুরুত্বপূর্ণ ও জরুরি ৫টি মাসআলা, যা না জানলেই নয়!

১. প্রসব ব্যথায় রোজা ভাঙা : যদি রোজা না ভাঙলে গর্ভবতী মহিলার অথবা বাচ্চার কোনো ক্ষতি হওয়ার প্রবল আশঙ্কা থাকে, তাহলে রোজা ভেঙে ফেলা বৈধ। এ ক্ষেত্রে…

জীবনে খারাপ সময় আসবেই, ভেঙে না পড়ে এই ১০টি কথা মনে রাখুন কাজে লাগবে…

জীবনে খারাপ সময় আসবেই- সাফল্য অর্জনের দুর্গম পথ পাড়ি দেওয়ার সময় আমরা এমন অবস্থার সম্মুখীনও হই যখন আমাদের সাথে সব কিছু খারাপ হয়। অবস্থাটা খানিকটা এমন “অভাগা…

দাম্পত্যে জীবন সুখী রাখতে এই ৬টি কাজ আবশ্যক

শান্তিপুর্ণ সংসার গড়ার পুর্ব শর্ত হলো সুন্দর দাম্পত্য জীবন, জীবনের সবচেয়ে গুরুত্বপুর্ণ বিষয় বলা যায় একে। কারণ দাম্পত্য একদিনের সম্পর্ক নয়, বরং একে চিরকালের বলেই ধরা হয়।…

ছোট স্তন? ওষুধ ছাড়াই স্বাভাবিক উপায়ে বড় করুন এভাবে…

জিনগত কারণে বা অন্যকিছু আনুষঙ্গিক কারণে অনেকেরই স্তনের আকার স্বাভাবিকের থেকে ছোট থাকে। এই কারণে হিনমন্যতায় ভোগেন অনেক মেয়েরাই। আসলে সুন্দর, সুডৌল স্তন নারীর সৌন্দর্য্যের একটি অন্যতম…

ঘুমের মধ্যে লালা ঝরে? জেনে নিন সঠিক সমাধান!

ঘুম ভালোভাবে হলে দেহ মন ফুরফুরে থাকে। কিন্তু অনেকেই আছেন যাদের ঘুমের সময় লালা ঝরার মতো অস্বস্তিকর ঘটনা ঘটে। সাধারণত দু একজন বড়দের পাশাপাশি শিশুদের এমনটা দেখা…