মেয়েদের শোয়ার ভঙ্গি তাদের সম্পর্কে অনেক কিছু প্রকাশ করে…

মেয়েদের শোয়ার ভঙ্গি- কিছু কিছু ছেলের পক্ষে মেয়ে পটানো খুবই সোজা কিন্তু কিছু ছেলের পক্ষে মেয়ে পটানো শক্ত কাজ। সব থেকে আগে জানা দরকার যে একটা মেয়ের কেমন ছেলে পছন্দ। কথাটি খুবই ছোট মনে হলেও এই কথাটি আসল এবং এটা বোঝা খুবই জরুরী।

যখন কোন ছেলের কোন মেয়েকে পছন্দ হয় তখন সেই মেয়েটিকে পাওয়া জন্য যে আকাশ পাতাল এক করে দেওয়ারও চেষ্টা করে। সে সব সময় চায় যে সেই মেয়েটিও যেন তাকে সেই ভাবেই পছন্দ করুক।

আজ আমরা এই প্রসঙ্গে কিছু কথা বলব। আসলে একটি মেয়ে কেমন ভাবে শোয় সেটা দেখেই বোঝা যাবে যে সে কেমন ছেলে পছন্দ করে।

তাহলে চলুন জানি আপনি যাকে পছন্দ করেন সে কেমন ভাবে শোয়।

সোজাসুজি শোয়া

হাত না মুড়ে সোজাসুজি শোওয়া মেয়ে গুলো খুবই balance nature এর হয়। আর এদের জীবনে অনেক কিছু করার স্বপ্ন থাকে। জীবন থেকে এরা অনেক কিছু পেতে চায়। এদের ডোমিনেটিং টাইপের ছেলে বেশি পছন্দ হয়।

উল্টো ভাবে শোয়া

উপুড় হয়ে শোয়াবাম দিকে ঘুরে শোয়া বৈজ্ঞানিক ভাবেও খুবই ভালো। এই সমস্ত মেয়েরা খুব ভালো কথা বলতে পারে এবং এসমস্ত মেয়েদের লিডার nature এর ছেলে বেশি ভালো লাগে।

উপুড় হয়ে শোয়া

বাম দিকে ঘুরে শোয়া বৈজ্ঞানিকভাবেও খুবই ভালো। এই সমস্ত মেয়েরা খুব ভালো কথা বলতে পারে এবং এসমস্ত মেয়েদের লিডার nature এর ছেলে বেশি ভালো লাগে।

বালিশে হাত রেখে শোয়া

বাম বা ডান দিকে ঘুরে শোয়া বা বালিশে হাত রেখে শোয়া মেয়েগুলি খুবই আরাম প্রিয় হয়। এদের কাছে ছেলেদের রুপের কোন ব্যাপার থাকে না। এরা খুবই বোকা টাইপের হয়। এই সমস্ত মেয়েরা যে কোন মানুষের কথায় বিশ্বাস করে নেয়।

পা ছড়িয়ে শোয়া

যে সমস্ত মেয়েরা পা ছড়িয়ে ঘুমায় তারা খুবই কেয়ারলেস টাইপের হয়। এরা খুবই স্বাধীনতাপ্রিয় হয়। এই সমস্ত মেয়েরা কম বাঁধা নিষেধ করা ছেলে এবং হাসিখুশি ছেলেদের বেশি পছন্দ করে।

বালিশকে শক্ত করে ধরে শোয়া

এই সমস্ত মেয়েরা খুব চঞ্চল হয়। এরা স্বপ্নেই বেঁচে থাকতে ভালোবাসে। এসমস্ত মেয়েরা তার ভালবাসার সাথী থেকে অনেক সময় আর অনেক কেয়ার পেতে চায়।

চাদর গায়ে দিয়ে শোয়া

যে সমস্ত মেয়েরা চাদর বা কম্বল গায়ে দিয়ে খুব ভদ্রভাবে শোয়ে তারা খুবই ঘরেলু টাইপের মেয়ে হয়। এরা নিজের সাথীর কাছ থেকে কোনো বড় কিছু আশা করে না এবং এদের সাধারন ছেলে পছন্দ হয়।

আরাম করে শোয়া

এই সমস্ত মেয়েদের স্মার্ট ছেলে খুব পছন্দ হয়। নিজের পরিবারের প্রতি এরা কেয়ার পুর্ণ হয়। এরা নিজের পরিবারের সুখ-সুবিধা খুব ভালোভাবে দেখাশোনা করতে পারে।

Related Posts

সারাদিন রোজা রেখে ইফতারের পর ক্লান্তি দূর করার ৫টি ছোট্র টিপস…

সারাদিন এতো লম্বা সময় রোজা রাখার পর ইফতার শেষে একেবারেই গা ঝিমিয়ে পড়ে। রাজ্যের ক্লান্তি এসে ভর করে দেহে। ইফতারের পর থেকে রাতের খাবারের সময়টুকু যেনো এক…

রোজাদার নারীদের জন্য গুরুত্বপূর্ণ ও জরুরি ৫টি মাসআলা, যা না জানলেই নয়!

১. প্রসব ব্যথায় রোজা ভাঙা : যদি রোজা না ভাঙলে গর্ভবতী মহিলার অথবা বাচ্চার কোনো ক্ষতি হওয়ার প্রবল আশঙ্কা থাকে, তাহলে রোজা ভেঙে ফেলা বৈধ। এ ক্ষেত্রে…

জীবনে খারাপ সময় আসবেই, ভেঙে না পড়ে এই ১০টি কথা মনে রাখুন কাজে লাগবে…

জীবনে খারাপ সময় আসবেই- সাফল্য অর্জনের দুর্গম পথ পাড়ি দেওয়ার সময় আমরা এমন অবস্থার সম্মুখীনও হই যখন আমাদের সাথে সব কিছু খারাপ হয়। অবস্থাটা খানিকটা এমন “অভাগা…

দাম্পত্যে জীবন সুখী রাখতে এই ৬টি কাজ আবশ্যক

শান্তিপুর্ণ সংসার গড়ার পুর্ব শর্ত হলো সুন্দর দাম্পত্য জীবন, জীবনের সবচেয়ে গুরুত্বপুর্ণ বিষয় বলা যায় একে। কারণ দাম্পত্য একদিনের সম্পর্ক নয়, বরং একে চিরকালের বলেই ধরা হয়।…

ছোট স্তন? ওষুধ ছাড়াই স্বাভাবিক উপায়ে বড় করুন এভাবে…

জিনগত কারণে বা অন্যকিছু আনুষঙ্গিক কারণে অনেকেরই স্তনের আকার স্বাভাবিকের থেকে ছোট থাকে। এই কারণে হিনমন্যতায় ভোগেন অনেক মেয়েরাই। আসলে সুন্দর, সুডৌল স্তন নারীর সৌন্দর্য্যের একটি অন্যতম…

ঘুমের মধ্যে লালা ঝরে? জেনে নিন সঠিক সমাধান!

ঘুম ভালোভাবে হলে দেহ মন ফুরফুরে থাকে। কিন্তু অনেকেই আছেন যাদের ঘুমের সময় লালা ঝরার মতো অস্বস্তিকর ঘটনা ঘটে। সাধারণত দু একজন বড়দের পাশাপাশি শিশুদের এমনটা দেখা…